1. admin@cumillardurbin.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
RANGS ELECTRONICS LTD-এর ১২ কোটি টাকা আত্মসাৎ মামলার প্রধান আসামী শুভ কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক গ্রেফতার ঢাকা কাঁপাতে আসছে বিটিএস ব্র্যান্ড সাংবাদিকতায় অনন্য ভূমিকা রাখায় সম্মাননা পেলেন আরটিভির সাংবাদিক নাইমুর রহমান শান্ত মালেশিয়ায় বৃহত্তর কুমিল্লা সমিতির আয়োজনে কুমিল্লার নামে বিভাগ বাস্তবায়নের লক্ষে মতবিনিময় সভা গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন ডাঃ তাহসিন বাহার সূচনা কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে লাকসামে বিক্ষোভ মিছিল। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সামনে ৭১ টিভির গাড়ি ভাঙ্গচুর কুমিল্লাস্থ বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পুনঃমিলনী-২০২২ অনুষ্ঠিত কুসিক নির্বাচনে বিজয়ী হলে ঘুষ না নেওয়া সহ রিফাতের ১১ দফার অঙ্গিকার।

কুমিল্লার ৩ উপজেলায় ভোট আজ চান্দিনার তিনটিতে ইভিএম ভোটরদের দাবি সুষ্ঠ পরিবেশ

  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২
  • ১৪১ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি।

৫ম ধাপে কুমিল্লার চান্দিনা, লালমাই ও লাঙ্গলকোট এই ৩ উপজেলায় ২৬ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে আজ। এর মধ্যে চান্দিনা ১২টি, লালমাই ৬টি ও লাঙ্গলকোটে ৮ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে উৎসবের সাথে শংকাও রয়েছে। বিশেষ করে চান্দিনার ভোটের মাঠে আগে থেকেই উত্তাপ বিরাজ করছে। এদিকে এবার চান্দিনা উপজেলায় মাইজখার,জোয়াগ ও বাতাঘাসি ইউনিয়নে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হবে। সূত্রমতে, তিন উপজেলার ২৩৫ টি কেন্দ্রে চার লাখ একান্ন হাজার আটশো ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। চান্দিনা ১২ টি ইউনিয়নের বিপরীতে ৭৬ জন, লালমাই ৬টি ইউনিয়নে ১৭ জন ও লাঙ্গলকোটে ৮টি ইউনিয়নে ৩০ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। এছাড়া তিন উপজেলায় সংরক্ষিত আসনে ২২৮ জন ও সাধারণ সদস্য আসনে ১০৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। নাঙ্গলকোট উপজেলার ইউনিয়ন সমূহ হলঃ – বাঙ্গড্ডা, পেরিয়া, মৌকরা, মক্রবপুর, হেসাখাল, ঢালুয়া, বক্সগঞ্জ ও সাতবাড়িয়া। -লালমাই উপজেলার ইউনিয়ন সমূহ হলঃ ভূলইন (উত্তর), ভূলইন (দক্ষিণ),বেলঘর (উত্তর),বেলঘর (দক্ষিণ) ও পেরুল (দক্ষিণ)। চান্দিনা উপজেলার ইউনিয়ন সমূহ হলঃ – সুহিলপুর,বাতাঘাসি, জোয়াগ, বরকরই, মাধাইয়া, দোল্লাই নবাবপুর, গল্লাই, কেরণখাল, মাইজখার, এতবারপুর, বারেরা ও বরকইট। চান্দিনা উপজেলার নবাবপুর গ্রামের চা দোকানি আলম খান (৪৫) বলেন, ‘আমরা সাধারণ মানুষ যেন ভোট দিতে পারি এমন একটা পরিবেশ চাই। এর বেশী কিছু চাওয়ার নেই আমাদের।’ জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মঞ্জুরুল আলম বলেন, ‘আমাদের সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন। আশা করি সুষ্ঠুভাবে ভোট শেষ করতে পারবো’।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ কুমিল্লার দূরবীন.কম । এই ওয়েবসাইটের কোনো লেখা ছবি ভিডিও অনুমতি ছাড়া কপি করা বে-আইনি। সকলকে আন্তরিক ধন্যবাদ। বস্তুনিষ্ঠ সংবাদে কুমিল্লার দূরবীণের সাথেই থাকুন।
Theme Customized By Theme Park BD