1. admin@cumillardurbin.com : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
RANGS ELECTRONICS LTD-এর ১২ কোটি টাকা আত্মসাৎ মামলার প্রধান আসামী শুভ কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক গ্রেফতার ঢাকা কাঁপাতে আসছে বিটিএস ব্র্যান্ড সাংবাদিকতায় অনন্য ভূমিকা রাখায় সম্মাননা পেলেন আরটিভির সাংবাদিক নাইমুর রহমান শান্ত মালেশিয়ায় বৃহত্তর কুমিল্লা সমিতির আয়োজনে কুমিল্লার নামে বিভাগ বাস্তবায়নের লক্ষে মতবিনিময় সভা গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন ডাঃ তাহসিন বাহার সূচনা কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে লাকসামে বিক্ষোভ মিছিল। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সামনে ৭১ টিভির গাড়ি ভাঙ্গচুর কুমিল্লাস্থ বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পুনঃমিলনী-২০২২ অনুষ্ঠিত কুসিক নির্বাচনে বিজয়ী হলে ঘুষ না নেওয়া সহ রিফাতের ১১ দফার অঙ্গিকার।

কু বি’তে প্রথমবার ৫১ শিক্ষার্থী পেলেন ডিনস অ্যাওয়ার্ড

  • আপডেট সময় : বুধবার, ৫ জানুয়ারি, ২০২২
  • ৯২ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি, কুমিল্লা বিশ্ববিদ্যালয় ।।
স্নাতক পর্যায়ের ১৮ জন ও স্নাতকোত্তর পর্যায়ের ৩৩ জন সহ মোট ৫১ জনকে ডিনস অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দেড় দশক পর প্রথমবারের মতো স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর পর্যায়ের ৫১ শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাঁদের পুরস্কৃত করেছে। গতকাল প্রশাসনিক ভবনের একটি শ্রেণিকক্ষে প্রত্যেক শিক্ষার্থীকে ক্রেস্ট ও সনদ দেওয়া হয়।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, গতকাল বেলা তিনটায় ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের অধ্যাপক শেখ মকছেদুর রহমানের সভাপতিত্বে ওই অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এমরান কবির চৌধুরী। স্নাতক (সম্মান) পর্যায়ে এ ডিনস অ্যাওয়ার্ড পেয়েছেন ১৮ শিক্ষার্থী। তাঁরা হলেন ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের রিপা আক্তার, পরিসংখ্যান বিভাগের সোনিয়া আক্তার, অর্থনীতি বিভাগের নয়ন তারা, আইসিটি বিভাগের আমেনা বেগম, মোহাম্মদ কামরুল হাসান, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সংগীতা বসাক, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস (এআইএস) বিভাগের অরূপা সরকার ও রাবেয়া জামান, পরিসংখ্যান বিভাগের উন্মুল খায়ের সুমী, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের মোহাম্মদ রফিকুল ইসলাম, মার্কেটিং বিভাগের নাসরিন আক্তার ঝুমুর ও তানজিনা ইয়াসমিন, আইসিটি বিভাগের পিন্টু চন্দ্র পাল, অর্থনীতি বিভাগের স্বর্ণা মজুমদার, গণিত বিভাগের ফারহানা ইয়াসমিন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের নয়ন বণিক, ব্যবস্থাপনা বিভাগের শাকিলা ফেরদৌস ও গণিত বিভাগের হুমায়ুরা দিল আফরোজ।

স্নাতকোত্তর পর্যায়ে ডিনস অ্যাওয়ার্ড পেয়েছেন ৩৩ শিক্ষার্থী। তাঁরা হলেন গণিত বিভাগের খাদিজা বেগম, পারভীন আক্তার, মাহিনুর আক্তার, হুমায়রা দিল আফরোজ ও সায়মা তাহের, পদার্থবিজ্ঞান বিভাগের সানজিদা হক ও অন্তরা তাজরীন, পরিসংখ্যানের কংকন আচার্য, রসায়ন বিভাগের শারমিন আক্তার রূপা, মো. আলাউদ্দিন হোসেন, অর্থনীতি বিভাগের মো. মাসুদ রানা, সাইফুল ইসলাম, স্বর্ণা মজুমদার ও সৈয়দা সুরাইয়া সুলতানা, নৃবিজ্ঞান বিভাগের ইসরাত জাহান লিপা, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের জাহিদ হাসান, সংগীতা বসাক, মোহাম্মদ রফিকুল ইসলাম ও শাকিলা ফেরদৌস, এআইএসের ফাহমিদা হোসেন, তৃণা সাহা, ফাহিমুল কাদের সিদ্দিক ও কাউসার খান, মার্কেটিং বিভাগের মো. আওলাদ হোসেন, নাসরিন আক্তার ঝুমুর, খালেদা আক্তার, জাহিদুল ইসলাম পাটোওয়ারী ও তানজিনা ইয়াসমিন, কম্পিউার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মেশকাত জাহান ও তাপসী গোস্বামী, আইসিটি বিভাগের আমেনা বেগম, নাবিলা মেহজাবিন ও মোহাম্মদ কামরুল হাসান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ কুমিল্লার দূরবীন.কম । এই ওয়েবসাইটের কোনো লেখা ছবি ভিডিও অনুমতি ছাড়া কপি করা বে-আইনি। সকলকে আন্তরিক ধন্যবাদ। বস্তুনিষ্ঠ সংবাদে কুমিল্লার দূরবীণের সাথেই থাকুন।
Theme Customized By Theme Park BD