1. admin@cumillardurbin.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
RANGS ELECTRONICS LTD-এর ১২ কোটি টাকা আত্মসাৎ মামলার প্রধান আসামী শুভ কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক গ্রেফতার ঢাকা কাঁপাতে আসছে বিটিএস ব্র্যান্ড সাংবাদিকতায় অনন্য ভূমিকা রাখায় সম্মাননা পেলেন আরটিভির সাংবাদিক নাইমুর রহমান শান্ত মালেশিয়ায় বৃহত্তর কুমিল্লা সমিতির আয়োজনে কুমিল্লার নামে বিভাগ বাস্তবায়নের লক্ষে মতবিনিময় সভা গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন ডাঃ তাহসিন বাহার সূচনা কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে লাকসামে বিক্ষোভ মিছিল। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সামনে ৭১ টিভির গাড়ি ভাঙ্গচুর কুমিল্লাস্থ বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পুনঃমিলনী-২০২২ অনুষ্ঠিত কুসিক নির্বাচনে বিজয়ী হলে ঘুষ না নেওয়া সহ রিফাতের ১১ দফার অঙ্গিকার।

ওয়ারফেজ অ্যাশজ মিনার এবং কাবিলারা থাকছে আজ কুমিল্লায়

  • আপডেট সময় : শনিবার, ৮ জানুয়ারি, ২০২২
  • ১৩৬ বার পঠিত

কুমিল্লা ক্রিকেট কমিটির আয়োজনে শনিবার থেকে শুরু হচ্ছে ‘কাউন্সিলর কাপ টি-টোয়েন্টি টুর্নামেন্ট’। ২০২০ সালেও এই টুর্নামেন্ট হয়েছিল। তবে এবার বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজনটি একটু স্পেশাল। এটি উদ্বোধন করবেন কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার।

দেশের ব্যান্ড মিউজিকের সফলতম ব্যান্ড ‘ওয়ারফেজ’। আশির দশকের মাঝামাঝি সময় থেকে এখনো অব্দি শ্রোতাদের মাতিয়ে যাচ্ছে ব্যান্ডটি। তাদের হার্ড রক ও হেভি মেটাল ঘরানার গানে উচ্ছ্বাসের জোয়ারে ভাসে তরুণ-যুবারা।

অন্যদিকে এ প্রজন্মের জনপ্রিয় ব্যান্ড ‘অ্যাশেজ’। প্রায় এক যুগের আনুষ্ঠানিক পথচলা তাদের। কথাসমৃদ্ধ গানে আলাদা শ্রোতাশ্রেণি তৈরি করতে সক্ষম হয়েছে ব্যান্ডটি। তাই দেশজুড়ে তাদের ব্যস্ততা এখন চরমে।

জনপ্রিয় এই দুটি ব্যান্ড এবার আসছে কুমিল্লায়। জেলার টাউনহল মাঠে অনুষ্ঠিতব্য কনসার্টে পারফর্ম করবে ‘ওয়ারফেজ’ ও ‘অ্যাশেজ’। তাদের সঙ্গে থাকছেন জনপ্রিয় সংগীতশিল্পী মিনার। শনিবার (৮ জানুয়ারি) অনুষ্ঠিত হবে এ কনসার্ট।

কনসার্টটি নিয়ে ‘অ্যাশেজ’ ব্যান্ডের ভোকাল জুনায়েদ ইভান বলেন, ‘কুমিল্লা টাউনহল মাঠে আমরা আগেও কনসার্ট করেছি। অসাধার ক্রাউড পেয়েছিলাম। সবাই উচ্ছ্বাস নিয়ে আমাদের সঙ্গে গেয়েছিল। আশা করছি এবারও সেই অভিজ্ঞতা হবে।’

উল্লেখ্য, ‘ওয়ারফেজ’-এর বর্তমান লাইনআপে রয়েছেন পলাশ (ভোকাল), কামাল (লিড গিটার), টিপু (ড্রামস), রজার (বেজ গিটার), শামস (কী-বোর্ড), সামির (লিড গিটার) ও সৌমেন (রিফ গিটার)।

‘অ্যাশেজ’-এর সদস্যরা হলেন- জুনায়েদ ইভান (ভোকাল), সুলতান রাফসান খান (লিড গিটার), তৌহিদ আহমেদ বিজয় (ড্রামস), আদনান বিন জামান (কীবোর্ড), ওয়াহিদুজ্জামান তুর্য (বেজ গিটার)।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ কুমিল্লার দূরবীন.কম । এই ওয়েবসাইটের কোনো লেখা ছবি ভিডিও অনুমতি ছাড়া কপি করা বে-আইনি। সকলকে আন্তরিক ধন্যবাদ। বস্তুনিষ্ঠ সংবাদে কুমিল্লার দূরবীণের সাথেই থাকুন।
Theme Customized By Theme Park BD