1. admin@cumillardurbin.com : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
RANGS ELECTRONICS LTD-এর ১২ কোটি টাকা আত্মসাৎ মামলার প্রধান আসামী শুভ কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক গ্রেফতার ঢাকা কাঁপাতে আসছে বিটিএস ব্র্যান্ড সাংবাদিকতায় অনন্য ভূমিকা রাখায় সম্মাননা পেলেন আরটিভির সাংবাদিক নাইমুর রহমান শান্ত মালেশিয়ায় বৃহত্তর কুমিল্লা সমিতির আয়োজনে কুমিল্লার নামে বিভাগ বাস্তবায়নের লক্ষে মতবিনিময় সভা গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন ডাঃ তাহসিন বাহার সূচনা কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে লাকসামে বিক্ষোভ মিছিল। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সামনে ৭১ টিভির গাড়ি ভাঙ্গচুর কুমিল্লাস্থ বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পুনঃমিলনী-২০২২ অনুষ্ঠিত কুসিক নির্বাচনে বিজয়ী হলে ঘুষ না নেওয়া সহ রিফাতের ১১ দফার অঙ্গিকার।

কুমিল্লার মনোহরগঞ্জে রফিক মেম্বারের ২০০ কেজি মিষ্টি বিতরণ

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২
  • ১০১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক ।। কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার অন্তরগত ৭নং লক্ষণপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে বিনা প্রতিধ্বনিতায় দ্বিতীয় বারের মতো মেম্বার নির্বাচিত হন মোঃ রফিকুল ইসলাম (মেম্বার)। নিজ ওয়ার্ডের জনগণের প্রতি ভালবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করতেই তিনি নিজ গ্রামে ২০০ কেজি মিষ্টি বিতরণ করেন। যা তিনি ভ্যান করে নিজে ভোটারদের ঘরে ঘরে গিয়ে পৌছে দিয়ে আসেন।

ইতিমধ্য রফিক মেম্বারের ২০০ কেজি মিষ্টি বিতরন এলাকায় হৈছৈ পেলে দিয়েছে। এলাকাবাসী জানান, রফিক মেম্বার একজন রসিক মানুষ এবং ভালমনের মানুষ। এমন ব্যক্তিকে দ্বিতীয় বার মেম্বার হিসেবে পেয়ে আমরা আনন্দিত।

রফিক মেম্বার জানান,বিগত দিনের ন্যায় এবারও তিনি নিজ ওয়ার্ডে উন্নয়নমূলক কাজের ধারা অব্যাহত রাখবেন। তিনি সকলের নিকট দোয়া চেয়ে রফিক মেম্বার বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন যেন আমি আমার উপর অর্পিত দায়িত্ব ঠিকভাবে পালন করতে পারি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ কুমিল্লার দূরবীন.কম । এই ওয়েবসাইটের কোনো লেখা ছবি ভিডিও অনুমতি ছাড়া কপি করা বে-আইনি। সকলকে আন্তরিক ধন্যবাদ। বস্তুনিষ্ঠ সংবাদে কুমিল্লার দূরবীণের সাথেই থাকুন।
Theme Customized By Theme Park BD