1. admin@cumillardurbin.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
RANGS ELECTRONICS LTD-এর ১২ কোটি টাকা আত্মসাৎ মামলার প্রধান আসামী শুভ কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক গ্রেফতার ঢাকা কাঁপাতে আসছে বিটিএস ব্র্যান্ড সাংবাদিকতায় অনন্য ভূমিকা রাখায় সম্মাননা পেলেন আরটিভির সাংবাদিক নাইমুর রহমান শান্ত মালেশিয়ায় বৃহত্তর কুমিল্লা সমিতির আয়োজনে কুমিল্লার নামে বিভাগ বাস্তবায়নের লক্ষে মতবিনিময় সভা গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন ডাঃ তাহসিন বাহার সূচনা কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে লাকসামে বিক্ষোভ মিছিল। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সামনে ৭১ টিভির গাড়ি ভাঙ্গচুর কুমিল্লাস্থ বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পুনঃমিলনী-২০২২ অনুষ্ঠিত কুসিক নির্বাচনে বিজয়ী হলে ঘুষ না নেওয়া সহ রিফাতের ১১ দফার অঙ্গিকার।

কচুয়া থেকে নিখোঁজ হাফেজে কোরআনের ছাত্র সাকিবের সন্ধান চাই।

  • আপডেট সময় : সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২
  • ৭২৩ বার পঠিত

জামাল হোসাইন ভূঁইয়া। গত ২২ জানুয়ারী রোজ শনিবার চাঁদপুর জেলার, কচুয়া উপজেলার কচুয়া বাজার সংলগ্ন এলাকা থেকে হাফেজে কোরআনের ছাত্র নিঁখোজ। নিখোঁজ ছেলেটির নামঃ সাকিবুল হাসান,পিতার নামঃ নূর আলম মুন্সী। মাতাঃ রাশিদা বেগম। বয়সঃ ১৪ বছর, গ্রামঃ নাহারা। পোঃ তেতৈয়া। উপজেলাঃ কচুয়া। স্থায়ী /অস্থায়ী ঠিকানাঃ মাসিমপুর বিশ্বরোড,কচুয়া পৌরসভা। পেশাঃ ছাত্র (হাফেজে কোরআন) মাদ্রাসাঃ দারুল তাকওয়া ক্যাডেট মাদরাসা,কচুয়া বাজার,কচুয়া,চাঁদপুর।

নিখোঁজ সাকিবুলের বড় ভাই রাকিব জানান,গত ২২ জানুয়ারী ২০২২ ইং রোজ তারিখ শনিবার বিকাল ৩ টায় চাঁদপুর জেলার কচুয়া উপজেলার কচুয়া বিশ্বরোড পেট্রোল পাম্প সংলগ্ন,পাম্পের রাস্তার পশ্চিম পাশের বাসা থেকে বাহির হয়ে মাদ্রাসার উদ্দেশ্য রওয়ানা দিয়ে মাদরাসার নিচে যাওয়ার পর থেকে তাকে আর পাওয়া যাচ্ছেনা। নিখোঁজ হওয়ার সময় তার পরনে ছিলো পাঞ্জাবী,পায়জামা ও মাথায় টুপি ছিলো। এবং গত শনিবারের পর থেকে এখন পর্যন্ত আমার মেঝোভাই কোথায় আছে? কেমন আছে? তা আমাদের আত্মীয় স্বজন কেউই জানেন না।

নিখোঁজ সাকিবুলের বড়ভাই কচুয়া পৌর শাখা বাংলাদেশ ছাত্রলীগ নেতা এস এম রাকিব সৌদি আরব থেকে মোবাইল ফোনে জানান, আমার বাবা সৌদি আরবে আছেন দীর্ঘদিন। আমি, আমার মা, এবং ছোট ভাই গত ২ মাস থেকে সৌদি আরবে অবস্থান করছি পবিত্র ওমরা পালনের উদ্দেশ্যে এসেছি। সাকিবুল হাসান আমার মেজো ভাই তার হেফজ্ চলমান থাকায় এবং পড়াশোনার ক্ষতি হবে বলে তাকে আমার নানী এবং খালামনির নিকট দেশে আমাদের বাসায় খালামনিও নানীর কাছে রেখে এসেছি। গত ৩/৪ দিন আগে সে মাদ্রাসা থেকে বাসায় আসে এবং গত ২২ তারিখ শনিবার সে বাসা থেকে বের হয়ে মাদ্রাসায় যাওয়ার পর নিখোঁজ। কিন্তু বাসা থেকে আসার পর মাদ্রাসার নিচে মাদ্রার কয়েকজন ছাত্র তাকে দেখে। কিন্তু সন্ধ্যাবেলায় মাগরিবের পর আমার খালামনি ‘রেহানা আক্তার (২৭) ‘ মাদ্রাসায় ফোন করে তার খবর নিলে জানতে পারেন যে মাদরাসায় নাই। পরে মাদ্রাসার প্রিন্সিপালের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন যে, সে তো মাদ্রাসার গেইটের ভেতরে ঢুকে নাই। যদি ঢুকতো তাহলে আমাদের জিম্মায় থাকতো। রাকিব বলেন, আজ ২৪ জানুয়ারী ২০২২ ইং রোজ সোমবার আমাদের পক্ষে আমার বন্ধু মেহেদী হাসান কচুয়া থানায় একটা মিসিং ডাইরি করবে।

এস এম রাকিব আরো বলেন, যখনই দেশ থেকে খালামনি এবং নানীর মারফত আমরা খবর পাই যে মেজো ভাইটা মিসিং তখন থেকেই আমরা সবাই ছটফট করছি, কান্নায় দুশ্চিন্তায় ভেঙ্গে পড়েছি। এবং দেশে আশার জন্য উদগ্রীব হয়ে আছি। আমার মা খবর শোনার সাথে সাথেই জ্ঞান হারিয়ে পেলেন। এবং পরে জ্ঞান ফিরে আসলেও এখন পর্যন্ত অনবরত কেঁদেই যাচ্ছেন। আমি ও আমার পরিবার আমার ভাইয়ের সন্ধান চাই। যদি কোন সহৃদয়বান ব্যাক্তিবর্গ আমার ভাইয়ের সন্ধান পেয়ে থাকেন তাহলে নিন্মোক্তো মোবাইল নাম্বার গুলোতে যোগাযোগ করার জন্য সবিনয়ে অনুরোধ করছি। মোবাইল নাম্বার গুলো নিন্মে তুলে ধরা হলো- 01630952075,01760061327 (মেহেদী,স্বজন) 009660501655794 (এস এম রাকিব,বড় ভাই,সৌদি আরব)।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ কুমিল্লার দূরবীন.কম । এই ওয়েবসাইটের কোনো লেখা ছবি ভিডিও অনুমতি ছাড়া কপি করা বে-আইনি। সকলকে আন্তরিক ধন্যবাদ। বস্তুনিষ্ঠ সংবাদে কুমিল্লার দূরবীণের সাথেই থাকুন।
Theme Customized By Theme Park BD