1. admin@cumillardurbin.com : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
RANGS ELECTRONICS LTD-এর ১২ কোটি টাকা আত্মসাৎ মামলার প্রধান আসামী শুভ কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক গ্রেফতার ঢাকা কাঁপাতে আসছে বিটিএস ব্র্যান্ড সাংবাদিকতায় অনন্য ভূমিকা রাখায় সম্মাননা পেলেন আরটিভির সাংবাদিক নাইমুর রহমান শান্ত মালেশিয়ায় বৃহত্তর কুমিল্লা সমিতির আয়োজনে কুমিল্লার নামে বিভাগ বাস্তবায়নের লক্ষে মতবিনিময় সভা গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন ডাঃ তাহসিন বাহার সূচনা কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে লাকসামে বিক্ষোভ মিছিল। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সামনে ৭১ টিভির গাড়ি ভাঙ্গচুর কুমিল্লাস্থ বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পুনঃমিলনী-২০২২ অনুষ্ঠিত কুসিক নির্বাচনে বিজয়ী হলে ঘুষ না নেওয়া সহ রিফাতের ১১ দফার অঙ্গিকার।

কুমিল্লায় টাস্কফোর্সের অভিযানে ইয়াবা ও ইয়াবা বিক্রির ৪লক্ষাধিক টাকাসহ আটক 

  • আপডেট সময় : বুধবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ১২৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক;

১৬ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের উদ্যোগে সহকারি পরিচাক চৌধুরী ইমরুল হাসান ও কুমিল্লা জেলা প্রশাসকের সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কানিজ ফাতিমা’র নেতৃত্বে কোতয়ালী থানাধীন ধর্মপুর (বড় বাড়ী) আসামী আইরিন সুলতানা (৩৪) এর বসতঘরে মাদক বিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করে। এসময় ১০৫ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৪ লক্ষ ৯হাজার ৫শত ৪০ টাকা সহ মোঃ বায়জিদ আহমেদ (৫৭) কে হাতেনাতে আটক করা হয়।

এবিষয়ে চৌধুরী ইমরুল হাসান জানান, মুল হোতা ও মাদক কারবারি আইরিন সুলতানা টাস্কফোর্সের গতি বিধি টের পেয়ে পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।


টাস্কফোর্স অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই রূপন কান্তি পাল এসআই মোঃ মুরাদ হোসেন সহ অন্যান্য বিভাগীয় সদস্য অংশগ্রহণ করে।

এছাড়াও কাস্টমস এর সহকারী (রাজস্ব) কর্মকর্তা, এনএসআইয়ের জুনিয়র ফিল্ড অফিসার ও কুমিল্লা জেলা পুলিশ টাস্কফোর্সের এ অভিযানে সার্বিক ভাবে সহায়তা করে। আসামীদের বিরুদ্ধে এসআই মোঃ মুরাদ হোসেন বাদী হয়ে নিয়মিত মামলা দায়ের করেছেন বলে নিশ্চিত করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ কুমিল্লার দূরবীন.কম । এই ওয়েবসাইটের কোনো লেখা ছবি ভিডিও অনুমতি ছাড়া কপি করা বে-আইনি। সকলকে আন্তরিক ধন্যবাদ। বস্তুনিষ্ঠ সংবাদে কুমিল্লার দূরবীণের সাথেই থাকুন।
Theme Customized By Theme Park BD