1. admin@cumillardurbin.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
RANGS ELECTRONICS LTD-এর ১২ কোটি টাকা আত্মসাৎ মামলার প্রধান আসামী শুভ কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক গ্রেফতার ঢাকা কাঁপাতে আসছে বিটিএস ব্র্যান্ড সাংবাদিকতায় অনন্য ভূমিকা রাখায় সম্মাননা পেলেন আরটিভির সাংবাদিক নাইমুর রহমান শান্ত মালেশিয়ায় বৃহত্তর কুমিল্লা সমিতির আয়োজনে কুমিল্লার নামে বিভাগ বাস্তবায়নের লক্ষে মতবিনিময় সভা গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন ডাঃ তাহসিন বাহার সূচনা কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে লাকসামে বিক্ষোভ মিছিল। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সামনে ৭১ টিভির গাড়ি ভাঙ্গচুর কুমিল্লাস্থ বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পুনঃমিলনী-২০২২ অনুষ্ঠিত কুসিক নির্বাচনে বিজয়ী হলে ঘুষ না নেওয়া সহ রিফাতের ১১ দফার অঙ্গিকার।

কুভিক ছাত্রলীগ আয়োজিত মার্তৃভাষা দিবস ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত

  • আপডেট সময় : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ৩৯৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,

আজ শুক্রবার ১১ মার্চ বিকেল ৪ টায় কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক শাখায় অনুষ্ঠিত হয় মহান মার্তৃভাষা দিবস উপলক্ষ্যে আয়োজিত শর্টফোর ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান।

অনুষ্ঠানে অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, সাহেরিন সায়ের,উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক-কুমিল্লা মহানগর আওয়ামীলীগ, কুমিল্লা সিটি কর্পোরেশনের ১১ নং ওয়ার্ড কাউন্সিলর ও কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম আহব্বায়ক -হাবিবুর আল আমিন সাদী, কুমিল্লা মহানগর আওয়ামীলীগ ১১ নং ওয়ার্ডের সিনিয়র সদস্য- আবু তাহের, কুমিল্লা মহানগর ছাত্রলীগ নেতা- আবু হেনা বিন মোস্তফা আরো উপস্থিত ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আহব্বায়ক কমিটির সদস্য  – রাকিবুল ইসলাম যোবায়ের, জামাল হোসাইন ভূঁইয়া, আবদুর রহমান বাবু, আশিকুর রহমান জুয়েল ও ভিক্টোরিয়া কলেজ ইংরেজি বিভাগ ছাত্রলীগের সাধারন সম্পাদক- তাওহিদ আজিজ।টুর্ণামেন্টের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ভিক্টোরিয়া সরকারি কলেজ উচ্চ মাধ্যমিক শাখার দায়িত্বপ্রাপ্ত ছাত্রনেতা সীমান্ত হাসান।

 

২১ ফেব্রুয়ারী আন্তর্জাতিক মার্তৃভাষা দিবসে সারা বাংলায় বাংলাদেশ ছাত্রলীগে নানান আয়োজন ও কর্মসূচির ন্যায় কুমিল্লা মহানগর ছাত্রলীগের অন্তরগত কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ছাত্রলীগ ( উচ্চ মাধ্যমিক) শাখা এই আকর্ষনীয় শর্টফোর ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করে।

গত ৭ ফেব্রুয়ারী উক্ত টুর্ণামেন্টের উদ্ভোধন করেন, কুমিল্লা মহানগর ছাত্রলীগের আহব্বায়ক আ ক ম আবদুল আজিজ সিহানুক। উক্ত টুর্ণামেন্টে মোট ১২ টি টিম অংশ গ্রহণ করেছিলো। খেলাটি গ্রুপ পর্বে বাছাই পদ্ধতিতে শর্টফোর এবং ১৪ ওভারে পরিচালিত হয়। গ্রুপ পর্বের বাছাই পর্বের মাধ্যমে সবশেষ ফাইনালে প্রতিদ্বন্ধিতা করে “ টিম ব্ল্যাক ভাইরাস এবং টিম সিন্ডিকেট ” ফাইনাল ম্যাচে টিম সিন্ডিকেট টচ জিতে ব্যাট করার সিদ্ধান্ত গ্রহণকরে এবং ১২ ওভারে ৬৬ রানেই অল আউট হয় জবাবে টিম ব্ল্যাক ভাইরাস ৭ ওভার ৪ বলে ১ উইকেট হারিয়ে বিজয় লাভ করে।ফাইনাল ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ বিবেচিত হয় – সাইফুল।

ফাইনাল শেষে পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান পরিচালিত হয়। পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে অতিথিরা টুর্ণামেন্টর চ্যাম্পিয়ন,রানার্সআপ সহ ৩য় ও ৪র্থ স্থান অধিকারী দলকে পুরুস্কার প্রদান করে। অতিথী কাউন্সিলর হাবিবুর আল আমীন সাদী চ্যাম্পিয়ন দলকে ৫ হাজার টাকা এবং রানার্সআপ দলকে ৩ হাজার টাকা পুরুষ্কার প্রদান করেন।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ কুমিল্লার দূরবীন.কম । এই ওয়েবসাইটের কোনো লেখা ছবি ভিডিও অনুমতি ছাড়া কপি করা বে-আইনি। সকলকে আন্তরিক ধন্যবাদ। বস্তুনিষ্ঠ সংবাদে কুমিল্লার দূরবীণের সাথেই থাকুন।
Theme Customized By Theme Park BD