1. admin@cumillardurbin.com : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
RANGS ELECTRONICS LTD-এর ১২ কোটি টাকা আত্মসাৎ মামলার প্রধান আসামী শুভ কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক গ্রেফতার ঢাকা কাঁপাতে আসছে বিটিএস ব্র্যান্ড সাংবাদিকতায় অনন্য ভূমিকা রাখায় সম্মাননা পেলেন আরটিভির সাংবাদিক নাইমুর রহমান শান্ত মালেশিয়ায় বৃহত্তর কুমিল্লা সমিতির আয়োজনে কুমিল্লার নামে বিভাগ বাস্তবায়নের লক্ষে মতবিনিময় সভা গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন ডাঃ তাহসিন বাহার সূচনা কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে লাকসামে বিক্ষোভ মিছিল। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সামনে ৭১ টিভির গাড়ি ভাঙ্গচুর কুমিল্লাস্থ বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পুনঃমিলনী-২০২২ অনুষ্ঠিত কুসিক নির্বাচনে বিজয়ী হলে ঘুষ না নেওয়া সহ রিফাতের ১১ দফার অঙ্গিকার।

‌আপনার মোবাইলে স্পিরিড বাড়িয়ে নিন খুব সহজে।

  • আপডেট সময় : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ১২৩ বার পঠিত

জামাল হোসাইন ভূঁইয়া।

আমাদের অনেকে মোবাইল অনেক slow কাজ করে। এটা হতে পারে ram কম হওয়ায় বা বিভিন্ন কারণে। তবে আজকে এই ব্লগে মাধ্যমে আপনাদের দেখাব কীভাবে মোবাইলে স্পিরিড বাড়াবেন।

প্রথমে আপনি আপনার মোবাইলের সেটিংসে জান। তারপর about অপশনে যান। তারপর Build number এ টানা সাতবার ক্লিক করুন।এই  build number এ সাতবার ক্লিক করার পর developer options চালু হবে তাতে যাবেন। এটা সেটিংসে নিচের দিকে পাবেন। তারপর এই অপশনে গিয়ে নিচের দিকে গেলেই পাবেন ছবিতে দেওয়া তিন অপশন।


এই তিনটি অপশনে ক্লিক করে অফ করে দেন বা কমিয়ে দেন। এই অপশনগুলো ব্যবহার করলে মোবাইলে স্পিরিড বাড়াতে আবার কমাতেও পারবেন। পুরা লেখাটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। আশাকরি লেখাটি আপনার উপকারে আসবে। আল্লাহ হাফেজ।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ কুমিল্লার দূরবীন.কম । এই ওয়েবসাইটের কোনো লেখা ছবি ভিডিও অনুমতি ছাড়া কপি করা বে-আইনি। সকলকে আন্তরিক ধন্যবাদ। বস্তুনিষ্ঠ সংবাদে কুমিল্লার দূরবীণের সাথেই থাকুন।
Theme Customized By Theme Park BD