1. admin@cumillardurbin.com : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
RANGS ELECTRONICS LTD-এর ১২ কোটি টাকা আত্মসাৎ মামলার প্রধান আসামী শুভ কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক গ্রেফতার ঢাকা কাঁপাতে আসছে বিটিএস ব্র্যান্ড সাংবাদিকতায় অনন্য ভূমিকা রাখায় সম্মাননা পেলেন আরটিভির সাংবাদিক নাইমুর রহমান শান্ত মালেশিয়ায় বৃহত্তর কুমিল্লা সমিতির আয়োজনে কুমিল্লার নামে বিভাগ বাস্তবায়নের লক্ষে মতবিনিময় সভা গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন ডাঃ তাহসিন বাহার সূচনা কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে লাকসামে বিক্ষোভ মিছিল। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সামনে ৭১ টিভির গাড়ি ভাঙ্গচুর কুমিল্লাস্থ বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পুনঃমিলনী-২০২২ অনুষ্ঠিত কুসিক নির্বাচনে বিজয়ী হলে ঘুষ না নেওয়া সহ রিফাতের ১১ দফার অঙ্গিকার।

কুমিল্লায় বিপুল পরিমাণ মদ, ফেনসিডিল ও গাঁজাসহ ৪ জন আটক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ১২৫ বার পঠিত

প্রতিবেদক- সহিদুল ইসলাম সাকি।

বিপুল পরিমাণ মদ, ফেনসিডিল ও গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করে কোতয়ালী থানা পুলিশ।

বিপুল পরিমাণ মদ, ফেনসিডিল ও গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করে কোতয়ালী মডেল থানা পুলিশ। অভিযোগ সুত্রে জানা যায়- ২৩০ পিচ ফেনসিডিল, ৩৯ পিচ বিদেশি মদ, ২৮ কেজি গাজাসহ ৪ জন শীর্ষ মাদক ব্যবসায়ী কে আটক করা হয়। চকবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ কায়সার হামিদ, এসআই মোঃ মফিজুল ইসলাম মফিজ, এএসআই মোঃ আরমানসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে কাপ্তান বাজার এলাকা থেকে দুই জন মাদক ব্যবসায়ী ও অরন্যপুর এলাকা থেকে দুইজন কে আটক করা হয়েছে। আটকৃতরা হলো : কুমিল্লা মহানগরীর টিক্কাচর এলাকার মৃত নুর হোসেনের পুত্র মোঃ রাজন (৩৫), একই এলাকার আরব আলীর পুত্র মোঃ নুর উদ্দিন ( ২৮), সদরের পূর্ব ঝাকুনীপাড়া এলাকার বিদ্যুৎ ঘোষের পুত্র সুকেন ঘোষ (৩৫), নগরীর সংরাইশ এলাকার মৃত সামছুউদ্দিনের পুত্র রোমান হোসেন (২৭) কে আটক করা হয়।
চকবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ কায়সার হামিদ সংবাদদাতা সহিদুল ইসলাম সাকিব কে জানান- কুমিল্লা সদর উপজেলার অরন্যপুর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গাঁজা, ফেনসিডিল এবং বিদেশি মদ সহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ী কে আটক করতে সক্ষম হই, তাঁরা বিভিন্ন সময় বিভিন্ন রুপ নিয়ে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে, একেক সময় একেক কৌশল পাল্টিয়ে আমাদের চোখের আড়াল হতে বিভিন্ন স্থানে মাদক পাচার করার চেষ্টা চালায়, চোর যতই চালাক হউক আমাদের কাছ থেকে পালানোর সুযোগ নেই, মাদকের সঙ্গে কোন আপোষ নেই, যেখানেই মাদক সেখানেই পুলিশের হানা চলবে। কোন মাদক ব্যবসায়ী কে ছাড় দেওয়া হবে না। তিনি আরও বলেন- পূর্বে কোতয়ালী মডেল থানা বিভিন্ন এসআই মাদক ব্যবসায়ীদের মাদকসহ আটক করেছে, তাঁরা টাকার বিনিময়ে কয়েকদিন পরই জেল থেকে বের হয়ে আবারও মাদকে আসক্ত হয়ে যায়। আমি চকবাজার ফাঁড়িতে আসার আগেও মাদক ব্যবসায়ীদের আটক করা হয়েছিলো। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন।

কোতয়ালী মডেল থানার এসআই মোঃ মফিজুল ইসলাম মফিজ সংবাদদাতা সহিদুল ইসলাম সাকিব বলেন- মাদকের সঙ্গে কোন আপোষ নেই, আমি এবং এএসআই আরমানসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে কাপ্তান বাজার এলাকায় অভিযান পরিচালনা করে দুই মাদক ব্যবসায়ী কে আটক করতে সক্ষম হই, প্রতিনিয়ত মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের আটক করে জেল হাজতে পেরন করি কিন্তু মাদক ব্যবসায়ীরা কয়েকদিনের মধ্যেই মোটা অংকের টাকার বিনিময়ে জামিনে বের হয়ে এসে পূণরায় আবারও মাদক ব্যবসার সাথে জড়িয়ে যায়। মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী কে কখনোই ছাড় দেওয়া হবে না, যেখানেই মাদক সেখানেই পুলিশের হানা চলবে। কেউ মাদকের পক্ষে কথা বললে তাঁকেও জেল হাজতে পাঠানো হবে। তিনি আরও বলেন – মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ কুমিল্লার দূরবীন.কম । এই ওয়েবসাইটের কোনো লেখা ছবি ভিডিও অনুমতি ছাড়া কপি করা বে-আইনি। সকলকে আন্তরিক ধন্যবাদ। বস্তুনিষ্ঠ সংবাদে কুমিল্লার দূরবীণের সাথেই থাকুন।
Theme Customized By Theme Park BD