1. admin@cumillardurbin.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
RANGS ELECTRONICS LTD-এর ১২ কোটি টাকা আত্মসাৎ মামলার প্রধান আসামী শুভ কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক গ্রেফতার ঢাকা কাঁপাতে আসছে বিটিএস ব্র্যান্ড সাংবাদিকতায় অনন্য ভূমিকা রাখায় সম্মাননা পেলেন আরটিভির সাংবাদিক নাইমুর রহমান শান্ত মালেশিয়ায় বৃহত্তর কুমিল্লা সমিতির আয়োজনে কুমিল্লার নামে বিভাগ বাস্তবায়নের লক্ষে মতবিনিময় সভা গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন ডাঃ তাহসিন বাহার সূচনা কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে লাকসামে বিক্ষোভ মিছিল। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সামনে ৭১ টিভির গাড়ি ভাঙ্গচুর কুমিল্লাস্থ বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পুনঃমিলনী-২০২২ অনুষ্ঠিত কুসিক নির্বাচনে বিজয়ী হলে ঘুষ না নেওয়া সহ রিফাতের ১১ দফার অঙ্গিকার।

চাঁদপুরে জোর করে পাত্রের লিঙ্গের ছবি তুললো পাত্রী পক্ষ

  • আপডেট সময় : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ৮৪ বার পঠিত

নিউজ ডেস্ক।

চাঁদপুরে বিয়ের মেয়ে দেখতে গিয়ে এক অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হয় পাত্র পক্ষ। কনের ভবিষ্যতের কথা চিন্তা করে পাত্রের লিঙ্গ দেখার প্রস্তাব রাখে কনে পক্ষ। ঘটনার অল্প কিছুক্ষণের মধ্যে বিষয়টি ভাইরাল হয় যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় এ ঘটনাটি ঘটেছে বলে জানা যায়। সেদিন পাত্রপক্ষ যখন মেয়ে দেখতে কনেপক্ষের বাসায় যায়, তখন মেয়ে দেখা শেষে মেয়ের চাচা রুমে প্রবেশ করেন। পাত্রের বাবার হাত ধরে বলেন, ভাই আপনার কাছে আমার একটা আবদার আছে। ছেলের বাবা কৌতুহলি হয়ে জিজ্ঞেস করে, কি আবদার? মেয়ের চাচা তখন বলেন, ছেলেকে একটু আমার সাথে বারান্দায় যেতে দেন। গোপনে কিছু কথা বলবো। পাত্রের বাবা সরল মনে রাজি হয়ে যায়। তারপর ছেলেকে নিয়ে মেয়ের চাচা বারান্দায় যায় এবং তাকে লু’ঙ্গি পরতে বলে। ছেলে লুঙ্গি পরার পর মেয়ের চাচা তাকে লুঙ্গি উঠাতে বলে। ছেলে তখন অবাক হয়ে যায় এবং লুঙ্গি জাগাতে অসম্মতি জানায়। এর পরপরই আড়াল থেকে কনেপক্ষের আরো কয়েকজন লোক বেরিয়ে আসে। তারা জোরপূর্বক পাত্রের লুঙ্গি খুলে ফেলে। মেয়ের চাচা নিকন ক্যামেরা দিয়ে ছেলের লিঙ্গের কয়েকটি ছবি তুলে নেয়।

 

একপর্যায়ে ছেলের বাবা-মা বারান্দায় এসে দেখতে পান তাদের ছেলেকে উলঙ্গ করে ছবি তোলা হচ্ছে। তাদেরকে দেখতে পেয়ে মেয়ের চাচা ক্যামেরা লুকিয়ে ফেলে। পরে এটা নিয়ে মামলা হলে মেয়ের চাচা জানান, তিনি তার ভাতিজির ভবিষ্যৎ জীবনের সুখের কথা ভেবে ছেলের লিঙ্গ দেখতে চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ কুমিল্লার দূরবীন.কম । এই ওয়েবসাইটের কোনো লেখা ছবি ভিডিও অনুমতি ছাড়া কপি করা বে-আইনি। সকলকে আন্তরিক ধন্যবাদ। বস্তুনিষ্ঠ সংবাদে কুমিল্লার দূরবীণের সাথেই থাকুন।
Theme Customized By Theme Park BD