1. admin@cumillardurbin.com : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
RANGS ELECTRONICS LTD-এর ১২ কোটি টাকা আত্মসাৎ মামলার প্রধান আসামী শুভ কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক গ্রেফতার ঢাকা কাঁপাতে আসছে বিটিএস ব্র্যান্ড সাংবাদিকতায় অনন্য ভূমিকা রাখায় সম্মাননা পেলেন আরটিভির সাংবাদিক নাইমুর রহমান শান্ত মালেশিয়ায় বৃহত্তর কুমিল্লা সমিতির আয়োজনে কুমিল্লার নামে বিভাগ বাস্তবায়নের লক্ষে মতবিনিময় সভা গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন ডাঃ তাহসিন বাহার সূচনা কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে লাকসামে বিক্ষোভ মিছিল। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সামনে ৭১ টিভির গাড়ি ভাঙ্গচুর কুমিল্লাস্থ বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পুনঃমিলনী-২০২২ অনুষ্ঠিত কুসিক নির্বাচনে বিজয়ী হলে ঘুষ না নেওয়া সহ রিফাতের ১১ দফার অঙ্গিকার।

ভিক্টোরিয়া কলেজ উচ্চ মাধ্যমিক ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ।

  • আপডেট সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৪২৫ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেধক,

গতকাল ১৪ এপ্রিল বৃহস্পতিবার পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২ তম রমজানে গরিব-অসহায় , ভিক্ষুক, বেকার, শ্রমিক,              দিনমজুর ,হকার এবং হতদরিদ্র – সুবিধাবঞ্চিত রোজাদারদের মাঝে ইফতার  বিতরন করে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ (উচ্চ মাধ্যমিক) ছাত্রলীগ নেতৃবৃন্দ।

নিজেদের ব্যক্তিগত অর্থায়ণে এবং সকলের সহযোগিতায় ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করে ছাত্রলীগ নেতৃবৃন্দ। ইফতার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলো- জামাল হোসাইন ভূঁইয়া,কার্যকরী সদস্য- কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ছাত্রলীগ। সার্বিক ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করে,কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ উচ্চ মাধ্যমিকের দায়িত্বপ্রাপ্ত ছাত্রনেতা মাহমুদুল হাসান সিমান্ত, উপস্থিত ছিলো কুমিল্লা সরকারি কলেজ ছাত্রলীগের সদস্য, নূরুন্নবী আজমল এবং ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ (উচ্চ মাধ্যমিক) নেতা বর্তমান চট্রগ্রাম মেডিকেল কলেজের শিক্ষার্থী, জামাতুল ইসলাম (সানি) সহ আরো অন্যান্য ছাত্রনেত্রীবৃন্দ।

প্রতিবছরই কুমিল্লা নগরীতে ছিন্নমূলের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ইফতার বিতরণ করে থাকে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ উচ্চ মাধ্যমিক শাখা ছাত্রলীগ। এবারও অত্র আয়োজনে যারা সর্বাত্মক পরিশ্রম করেছে তাদের মধ্য উল্লেখযোগ্য ভূমিকায় ছিলো সদ্য উচ্চ মাধ্যমিক সমাপ্ত ব্যাচের ছাত্রলীগ নেতা, সিফাত,ওয়াফি,সৈকত এবং বর্তমান উচ্চমাধ্যমিক ২য় বর্ষের ছাত্রলীগ নেত্রীবৃন্দের মধ্যে উল্লেখযোগ্য ইয়ামী,রাহাত,সুপ্ত প্রমূখ।

আসরের নামজের পরপরই ছাত্রনেত্রীবৃন্দ কুমিলার টমচম ব্রীজে অবস্থিত আঞ্জুমান মফিদুল ইসলাম এতিমখানায় কোমলমতি এতিম শিক্ষার্থীদের মাঝে ইফতার বিতরণ করে।

এরপর নেত্রীবৃন্দ কুমিল্লা নগরীর বিভিন্ন ব্যস্ততম পয়েন্ট: কান্দিরপাড়-টাউন হলের আশেপাশের পয়েন্ট, কুমিল্লা মডার্ণ স্কুলের পাশ্ববর্তী এলাকা,কুমিল্লা ঈদগাহ্ এলাকা এবং বাদুরতলা এলাকায় রোজাদার হকার,ভিক্ষুক,রিক্সাও ভ্যান চালক,দিন মজুর, অটোচালক সহ সুবিধা বঞ্চিত ও হতদরিদ্র সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরণ করে।

শহরের ভিন্ন ভিন্ন পয়েন্টে ইফতার বিতরণ শেষে নেত্রীবৃন্দ কুমিল্লা নগরীর রাণীদিঘির পাড়স্থ ভিক্টোরিয়া সরকারি কলেজের উচ্চ-মাধ্যমিক ক্যাম্পাসে নিজেরা একত্রে ইফতার করে এবং ইফতার বিতরণ কার্যক্রমের সমাপ্তি  করে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ কুমিল্লার দূরবীন.কম । এই ওয়েবসাইটের কোনো লেখা ছবি ভিডিও অনুমতি ছাড়া কপি করা বে-আইনি। সকলকে আন্তরিক ধন্যবাদ। বস্তুনিষ্ঠ সংবাদে কুমিল্লার দূরবীণের সাথেই থাকুন।
Theme Customized By Theme Park BD