1. admin@cumillardurbin.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
RANGS ELECTRONICS LTD-এর ১২ কোটি টাকা আত্মসাৎ মামলার প্রধান আসামী শুভ কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক গ্রেফতার ঢাকা কাঁপাতে আসছে বিটিএস ব্র্যান্ড সাংবাদিকতায় অনন্য ভূমিকা রাখায় সম্মাননা পেলেন আরটিভির সাংবাদিক নাইমুর রহমান শান্ত মালেশিয়ায় বৃহত্তর কুমিল্লা সমিতির আয়োজনে কুমিল্লার নামে বিভাগ বাস্তবায়নের লক্ষে মতবিনিময় সভা গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন ডাঃ তাহসিন বাহার সূচনা কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে লাকসামে বিক্ষোভ মিছিল। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সামনে ৭১ টিভির গাড়ি ভাঙ্গচুর কুমিল্লাস্থ বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পুনঃমিলনী-২০২২ অনুষ্ঠিত কুসিক নির্বাচনে বিজয়ী হলে ঘুষ না নেওয়া সহ রিফাতের ১১ দফার অঙ্গিকার।

ইউএনওর নির্দেশে মধ্যরাতে বুড়িচং সীমান্তে টাস্কফোর্সের বিশেষ অভিযান! মাদকসহ আটক-৪

  • আপডেট সময় : শনিবার, ১৪ মে, ২০২২
  • ১২৫ বার পঠিত

মাহফুজ বাবু;

কুমিল্লার সীমান্ত এলাকাগুলোতে মাদক পাচর সহ বিভিন্ন অপরাধ ও চোরাকারবারিদের বিচরণ বৃদ্ধি পেয়েছে। কুমিল্লার বুড়িচং সীমান্তে মাদক ও চোরাচালান নিয়ন্ত্রণে পুলিশ ও বিজিবি পাশাপাশি সক্রিয় হয়েছে উপজেলা প্রশাসন। এরই ধারাবাহিকতায় বুড়িচং উপজেলার উপজেলা নির্বাহী অফিসার হালিমা খাতুন এর নির্দেশে বুড়িচং উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউল ইসলাম এর নেতৃত্বে শুক্রবার মধ্য রাতে মাদক বিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালিত হয়।

বিজিবি, পুলিশ ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, সমন্বয়ে মাদকের বিরুদ্ধে রাত ৯টা থেকে ৩টা পর্যন্ত রাজাপুর ইউনিয়নের পাঁচোড়া গ্রামে টাস্কফোর্সের এ অভিযান চালানো হয়। অভিযানে সীমান্ত লাগেয়া দেশের অভ্যন্তরের মাদক ব্যবসায়ী মোঃ জহিরুল ইসলাম ও সোহেল মিয়ার বাড়িতে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর রূপন কান্তি, থানা পুলিশ কর্মকর্তা এস আই নয়ন, বিজিবি নায়েব সুবেদার আব্দুল কাদির সহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যগণ সহ ১৭জনের একটি দল অংশ নেয়।

বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুন বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি ) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ছামিউল আলম এর নেতৃত্বে শুক্রবার মধ্যরাতে সীমান্ত এলাকায় এ অভিযান পরিচালিত হয়। অভিযানে সীমান্তের চিহ্নিত মাদক কারবারি জহিরুল ইসলাম এর বাড়ি থেকে ৫ কেজি গাঁজা ও ২৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। মাদক কারবারি সোহেল এর বাড়ি থেকে ১৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।
আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের জন্য থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। উদ্ধার ও জব্দকৃত মাদকদ্রব্য গুলো মাদকদ্রব্য অধিদপ্তরের ইন্সপেক্টর এর হেফাজতে পরবর্তী কার্যক্রম এর জন্য দেওয়া হয়েছে।

অপরদিকে , একই সময় আব্দুর রশিদ নামে এক ব্যক্তি নিজ বাড়িতে ফেন্সিডিল সেবনরত অবস্থায় হাতে নাতে ধরা পড়েন। তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।
জনস্বার্থে উপজেলা প্রশাসনের এমন অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ কুমিল্লার দূরবীন.কম । এই ওয়েবসাইটের কোনো লেখা ছবি ভিডিও অনুমতি ছাড়া কপি করা বে-আইনি। সকলকে আন্তরিক ধন্যবাদ। বস্তুনিষ্ঠ সংবাদে কুমিল্লার দূরবীণের সাথেই থাকুন।
Theme Customized By Theme Park BD