1. admin@cumillardurbin.com : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
RANGS ELECTRONICS LTD-এর ১২ কোটি টাকা আত্মসাৎ মামলার প্রধান আসামী শুভ কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক গ্রেফতার ঢাকা কাঁপাতে আসছে বিটিএস ব্র্যান্ড সাংবাদিকতায় অনন্য ভূমিকা রাখায় সম্মাননা পেলেন আরটিভির সাংবাদিক নাইমুর রহমান শান্ত মালেশিয়ায় বৃহত্তর কুমিল্লা সমিতির আয়োজনে কুমিল্লার নামে বিভাগ বাস্তবায়নের লক্ষে মতবিনিময় সভা গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন ডাঃ তাহসিন বাহার সূচনা কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে লাকসামে বিক্ষোভ মিছিল। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সামনে ৭১ টিভির গাড়ি ভাঙ্গচুর কুমিল্লাস্থ বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পুনঃমিলনী-২০২২ অনুষ্ঠিত কুসিক নির্বাচনে বিজয়ী হলে ঘুষ না নেওয়া সহ রিফাতের ১১ দফার অঙ্গিকার।

ময়নামতি মেডিকেল কলেজে  শিক্ষানবীস চিকিৎসকদের শপথ গ্রহন অনুষ্ঠিত

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ১৮৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ময়নামতি মেডিকেল কলেজের সদ্য প্রকাশিত চুড়ান্ত পেশাগত পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ ৩৮ জন চিকিৎসকের শপথ গ্রহন অনুষ্ঠান ।

 

 

আজ ২৪/৫/২০২২ রোজ মঙ্গলবার বেলা ১২.০০ টার সময় অত্যন্ত জাঁকজমকপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভারতীয় হাই কমিশন, চট্টগ্রামের এসিস্ট্যান্ট হাই কমিশনার ডা রাজিব রনজন। নবীন চিকিৎসকদের শপথ বাক্য পাঠ করান কলেজ অধ্যক্ষ অধ্যাপক ডা কাজী আবদুল মান্নান।

শপথ বাক্য সমূহ মনের গভীরে অনুধাবন করার জন্য অধ্যক্ষ মহোদয় বিশেষ গুরুত্ব আরোপ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ব্যাবস্থপনা পরিচালক ডা আবদুল বাকী আনিছ, প্রকল্প পরিচালক ও উপাধ্যক্ষ অধ্যাপক ডা নাজমুস সাদাত। অনুষ্ঠান সঞ্চালনা করেন গাইনি বিভাগের প্রধান ডা শাকিলা নার্গিস। অনুষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেন হাসপাতাল পরিচালক অধ্যাপক ডা মো রফিকুল ইসলাম সরকার। মধ্যাহ্ন ভোজনের পর দুপুর ২ টার সময় ময়নামতি মেডিকেল কলেজের ভারতীয় শিক্ষার্থীদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় মাননীয় এসিস্ট্যান্ট হাই কমিশনার ডা রাজিব রনজন উনার সুচিন্তিত দিকনির্দেশনা মুলক বক্তব্য দিয়ে শিক্ষার্থীদের উৎসাহিত করেন। শিক্ষা গ্রহন শেষে মানবতার সেবায় নিজেকে উৎসর্গ করার জন্য পরামর্শ প্রদান করেন ও শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হওয়ার বিষয়ে গুরুত্ব আরোপ করেন। গতকাল প্রকাশিত ২য় পেশাগত পরীক্ষায় উত্তীর্ণ ও আগামী ৩১ মে অনুষ্ঠিতব্য ভারতীয় শিক্ষার্থীসহ সকল শিক্ষার্থীর জন্য শুভকামনা করা হয়। মতবিনিময় সভার সভাপতির দায়িত্ব পালন করেন ময়নামতি মেডিকেল কলেজের সুযোগ্য অধ্যক্ষ অধ্যাপক ডা কাজী আবদুল মান্নান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ডা মাহমুদুল হক ও পবিত্র গীতা পাঠ করেন ডা জয়াশীষ দেবনাথ। অনুষ্ঠানটি সফল করার পেছনে ইন্টার্ন ডাক্তার মাজেদুল ইসলাম সানি ও কলেজ সচিব আনিছুর রহমান মিঠু নিরলস পরিশ্রম করেন। সকলের সহযোগিতার জন্য তিনি সকলকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ কুমিল্লার দূরবীন.কম । এই ওয়েবসাইটের কোনো লেখা ছবি ভিডিও অনুমতি ছাড়া কপি করা বে-আইনি। সকলকে আন্তরিক ধন্যবাদ। বস্তুনিষ্ঠ সংবাদে কুমিল্লার দূরবীণের সাথেই থাকুন।
Theme Customized By Theme Park BD