1. admin@cumillardurbin.com : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
RANGS ELECTRONICS LTD-এর ১২ কোটি টাকা আত্মসাৎ মামলার প্রধান আসামী শুভ কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক গ্রেফতার ঢাকা কাঁপাতে আসছে বিটিএস ব্র্যান্ড সাংবাদিকতায় অনন্য ভূমিকা রাখায় সম্মাননা পেলেন আরটিভির সাংবাদিক নাইমুর রহমান শান্ত মালেশিয়ায় বৃহত্তর কুমিল্লা সমিতির আয়োজনে কুমিল্লার নামে বিভাগ বাস্তবায়নের লক্ষে মতবিনিময় সভা গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন ডাঃ তাহসিন বাহার সূচনা কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে লাকসামে বিক্ষোভ মিছিল। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সামনে ৭১ টিভির গাড়ি ভাঙ্গচুর কুমিল্লাস্থ বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পুনঃমিলনী-২০২২ অনুষ্ঠিত কুসিক নির্বাচনে বিজয়ী হলে ঘুষ না নেওয়া সহ রিফাতের ১১ দফার অঙ্গিকার।

কুমিল্লাস্থ বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পুনঃমিলনী-২০২২ অনুষ্ঠিত

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ২১৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।।

আগামী ১৫ তারিখ অনুষ্ঠিতব্য কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষ্যে কুমিল্লাস্থ বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পুনঃমিলনী-২০২২ অনুষ্ঠিত।

সোমবার, ০৬ জুন ২০২২ ইং তারিখে কুমিল্লাস্থ বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পুনঃমিলনী অনুষ্ঠিত হয়। সোমবার সন্ধ্যা ৭.৩০ মিনিটে কুমিল্লা নগরীর প্রাণকেন্দ্র কান্দিরপাড়ে অবস্থিত টাউনহল অডিটোরিয়ামে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.ইউনুস ভূঁইয়া। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন,কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক – এড.আবু তাহের। এছাড়াও আরো উপস্থিত ছিলেন কুমিল্লা বারের সিনিয়র আইনজীবি এড. রফিকুল ইসলাম হীরা, কুমিল্লা জর্জকোর্টের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এড.তানজিনা, এবং বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ শাখার আহব্বায়ক,জামাল হোসাইন ভূঁইয়া প্রমুখ সহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাবেক ছাত্রনেতা নুরুল আবসার, প্রভাষক- নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজ। সভাপতিত্ব করেন, কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সদস্য এড.আশিকুর রহমান ভূঁইয়া জুয়েল।

পবিত্র কোরআন তিলায়াতের মধ্যদিয়ে অনুষ্ঠানে সূচনা হয়।

বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার কুভিসক শাখার আহব্বায়ক জামাল হোসাইন ভূঁইয়া

বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ শাখার আহব্বায়ক – জামাল হোসাইন ভূঁইয়া

শুভেচ্ছা বক্তৃতাকালে সংগঠনটির কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ শাখার আহব্বায়ক জামাল হোসাইন ভূইয়া বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জের জ্ঞানী–গুণীজনদের শ্রদ্ধাভরে স্মরণ করেন। তার বক্তৃতায় স্থান পায় লাকসামের নওয়াব ফয়জুন্নেসা চৌধুরাণী, বৃহত্তর লাকসামের কৃতিসন্তান কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের প্রতিষ্ঠাতা রায় বাহাদুর আনন্দ চন্দ্র রায়, কুমিলার প্রয়াত জননেতা, অধ্যক্ষ আবুল কালাম মজুমদার সহ সকল জ্ঞানীগুনি জনের কথা।বক্তব্যের একপর্যায়ে তিনি মনোহরগঞ্জ উপজেলার কৃতিসন্তান বর্তমান সরকারের সফল এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলামের নাম গর্বভরে উচ্চারণ করে বলেন, আমরা লাকসাম-মনোহরগঞ্জ বাসী শুধু কুমিল্লাতেই নয় বরং সমগ্র বাংলাদেশে মাননীয় মন্ত্রী মহোদয়ের পরিচয়ে অনেক বেশি গর্ববোধ করি। জামাল হোসাইন ভূঁইয়া বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সকল সদস্যদেরকে আরো বেশি  ঐক্যবদ্ধ হয়ে সংগঠনকে শক্তিশালী করার আহব্বান জানান এবং ১৫ ই জুনে অনুষ্ঠিত কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থীকে নৌকার প্রতিকে ভোট দেওয়ার আহব্বান জানিয়ে তার বক্তব্য শেষ করেন।

বিশেষ অতিথীর বক্তব্যকালে এড.আবু তাহের সকলকে এক্যবদ্ধ হয়ে সিটি নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার এবং নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করার আহব্বান জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্যে এড.ইউনুস ভূঁইয়া কুমিল্লায় বসবাসরত লাকসাম-মনোহরগঞ্জের সকলকে আগামী ১৫ তারিখ কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা মার্কার মনোনিত প্রার্থী আরফানুল হক রিফাত’কে ভোট দিয়ে জয়যুক্ত করার আহব্বান জানান।তিনি বলেন, এবার কুমিল্লাবাসী অনেক বেশি ভাগ্যবান যেকারনে তাহলো, এবার মেয়র প্রার্থী একজন দক্ষ, যোগ্য এবং সৎ লোক। তিনি সাবেক মেয়র মনিরুল হক সাক্কুর বিরোধিতা করে বলেন, বিগত মেয়র দীর্ঘ সময় ২ মেয়াদে মেয়রের দায়িত্বপালন করতে গিয়ে চরমভাবে ব্যর্থ হন। তিনি বলেন, একজন আরফানুল হক রিফাত কুমিল্লার গণমানুষের নন্দিত নেতা বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহা উদ্দিন বাহারের কর্মী।এমপি বাহার যেমনি সৎ এবং নিষ্ঠাবান তার কর্মী আরফানুল হক রিফাতও তেমনি সৎ ও নিষ্ঠাবান এবং যোগ্য প্রার্থী।আপনারা যারা নগরীর ভোটার আছেন তারা ১৫ তারিখ কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিবেন এবং যারা ভোটার নন কিন্তু নগরীতে বাস করেন তারা আরফানুল হক রিফাতের জন্য ভোট জোগাতে কাজ করবেন।

সভাপতির বক্তব্যে এড.আশিকুর রহমান ভূঁইয়া জুয়েল সংগঠনের উত্তরোত্তর সফলতা কামনা করেন। সকলকে ঐক্যবদ্ধ হয়ে বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনকে শক্তিশালী করার আহব্বান করেন এবং নৌকায় ভোট দেওয়ার ও নৌকার পক্ষে কাজ করার আহব্বান করেন।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ কুমিল্লার দূরবীন.কম । এই ওয়েবসাইটের কোনো লেখা ছবি ভিডিও অনুমতি ছাড়া কপি করা বে-আইনি। সকলকে আন্তরিক ধন্যবাদ। বস্তুনিষ্ঠ সংবাদে কুমিল্লার দূরবীণের সাথেই থাকুন।
Theme Customized By Theme Park BD