1. admin@cumillardurbin.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
RANGS ELECTRONICS LTD-এর ১২ কোটি টাকা আত্মসাৎ মামলার প্রধান আসামী শুভ কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক গ্রেফতার ঢাকা কাঁপাতে আসছে বিটিএস ব্র্যান্ড সাংবাদিকতায় অনন্য ভূমিকা রাখায় সম্মাননা পেলেন আরটিভির সাংবাদিক নাইমুর রহমান শান্ত মালেশিয়ায় বৃহত্তর কুমিল্লা সমিতির আয়োজনে কুমিল্লার নামে বিভাগ বাস্তবায়নের লক্ষে মতবিনিময় সভা গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন ডাঃ তাহসিন বাহার সূচনা কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে লাকসামে বিক্ষোভ মিছিল। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সামনে ৭১ টিভির গাড়ি ভাঙ্গচুর কুমিল্লাস্থ বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পুনঃমিলনী-২০২২ অনুষ্ঠিত কুসিক নির্বাচনে বিজয়ী হলে ঘুষ না নেওয়া সহ রিফাতের ১১ দফার অঙ্গিকার।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সামনে ৭১ টিভির গাড়ি ভাঙ্গচুর

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ৭৩ বার পঠিত

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) সংলগ্ন এটিএম বুথের সামনে রাখা বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন একাত্তর টিভির গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে।

সোমবার (১৩ জুন) রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রমতে জানা যায়, কুমিল্লা সিটি করপোরেশনের নির্বাচনের সংবাদ সংগ্রহে আসা একাত্তর টেলভিশনের গাড়ি বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে রেখে সংবাদকর্মীরা ক্যাম্পাসের ভেতরে প্রবেশ করেন। তখন কিছু লোক এসে গাড়ি মূল ফটকের সামনে থেকে সরাতে বলেন। তারা গাড়ি সরিয়ে এটিএম বুথের সামনে রাখলে সেখানে ভাঙচুরের ঘটনা ঘটে।

এ ব্যাপারে সংবাদ সংগ্রহের জন্য আসা একাত্তর টেলভিশনের তানিয়া রহমান বলেন, আমি কাজ শেষ করে ক্যাম্পাসের ভেতরে থাকা আমার সহকর্মীদের কাছে যাই। তখন গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। এরকম ঘটনা মোটেই কাম্য নয়।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী উমর সিদ্দিকী রানা বলেন, আমরা কাল বসে তদন্ত করে দেখবো এই ঘটনার সাথে কারা জড়িত। তারপর সিদ্ধান্ত নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ কুমিল্লার দূরবীন.কম । এই ওয়েবসাইটের কোনো লেখা ছবি ভিডিও অনুমতি ছাড়া কপি করা বে-আইনি। সকলকে আন্তরিক ধন্যবাদ। বস্তুনিষ্ঠ সংবাদে কুমিল্লার দূরবীণের সাথেই থাকুন।
Theme Customized By Theme Park BD