1. admin@cumillardurbin.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
RANGS ELECTRONICS LTD-এর ১২ কোটি টাকা আত্মসাৎ মামলার প্রধান আসামী শুভ কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক গ্রেফতার ঢাকা কাঁপাতে আসছে বিটিএস ব্র্যান্ড সাংবাদিকতায় অনন্য ভূমিকা রাখায় সম্মাননা পেলেন আরটিভির সাংবাদিক নাইমুর রহমান শান্ত মালেশিয়ায় বৃহত্তর কুমিল্লা সমিতির আয়োজনে কুমিল্লার নামে বিভাগ বাস্তবায়নের লক্ষে মতবিনিময় সভা গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন ডাঃ তাহসিন বাহার সূচনা কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে লাকসামে বিক্ষোভ মিছিল। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সামনে ৭১ টিভির গাড়ি ভাঙ্গচুর কুমিল্লাস্থ বৃহত্তর লাকসাম-মনোহরগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পুনঃমিলনী-২০২২ অনুষ্ঠিত কুসিক নির্বাচনে বিজয়ী হলে ঘুষ না নেওয়া সহ রিফাতের ১১ দফার অঙ্গিকার।

মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে লাকসামে বিক্ষোভ মিছিল।

  • আপডেট সময় : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১০৮ বার পঠিত

বিশেষ প্রতিনিধি, কুমিল্লার দূরবীন।।

সম্প্রতি হিন্দুত্ববাদী রাস্ট্র ভারতের কট্টরপন্থী দল বিজেপি’র দুই নেতা কর্তৃক বিশ্ব নবী মুহাম্মদ সাঃ ও তার স্ত্রী হযরত আয়েশা রাঃ কে নিয়ে অশ্লীল মন্তব্য ও কটুক্তির প্রতিবাদে কুমিল্লা জেলার লাকসাম উপজেলার আজগরা ইউনিয়ন এর আজগরা বাজারে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

১৭ জুন (শুক্রবার) জুম্মা’র নামাজের পরে এলাকার সকল দলের সম্মিলিত আয়োজনে সুকতলা মোড় থেকে প্রতিবাদ মিছিল শুরু করে আজগরা বাজার পর্যন্ত প্রদর্শন করে সকলে সমবেত হয়ে মানববন্ধন ও বক্তারা প্রতিবাদী মূলক মিছিল করে।

এ সময়ে উপস্থিত ছিলেন প্রভাবশালী আওয়ামীলীগ নেতা আজগর হোসেন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিনহাজুল ইসলাম সহ এলাকার বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ।

মানববন্ধন শেষে বক্তারা তাদের বক্তব্যে বলেন যে, মহানবী হজরত মুহাম্মদ সাঃ শুধু মাত্র ভারত কিংবা বাংলাদেশের জন্য নয়, নবী মুহাম্মদ হলেন গোটা বিশ্ববাসীর জন্য নেয়ামত ও একজন আদর্শবাদী শিক্ষক। তারা আরো বলেন যে ভারত একের পর এক ইসলামের উপর হামলা, মানহানি ও অশ্লীল ভাষায় কটুক্তি করেই যাচ্ছে। এর প্রতিবাদে আজ আমরা সমবেত হয়েছি ভারতের ক্ষমতাসীন দলের নেতা নুপুর শর্মা ও তার সহযোগী এই বারও যে মন্তব্য করেছে তার প্রতিবাদ ও নিন্দা জানাতে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২২ কুমিল্লার দূরবীন.কম । এই ওয়েবসাইটের কোনো লেখা ছবি ভিডিও অনুমতি ছাড়া কপি করা বে-আইনি। সকলকে আন্তরিক ধন্যবাদ। বস্তুনিষ্ঠ সংবাদে কুমিল্লার দূরবীণের সাথেই থাকুন।
Theme Customized By Theme Park BD